ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

দেশে ফিরেছেন সাকিব আল হাসান

মো: মনিরুল ইসলাম | প্রকাশিত: ১১ মার্চ ২০২২ ১৭:২২

মো: মনিরুল ইসলাম
প্রকাশিত: ১১ মার্চ ২০২২ ১৭:২২

ফাইল ছবি

খেলাধুলা ডেস্ক: সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার দিবাগত রাত ৯.৩০ মিনিটে শাহজালাল বিমানবন্দরে নামেন তিনি। ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শেষে দুবাই গিয়েছিলেন সাকিব আল হাসান। ব্যক্তিগত কাজ শেষে আজ দেশে ফিরলেন এই তারকা অলরাউন্ডার।

এর আগে শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত বলে চিঠি দিয়ে সাকিব আল হাসান বিসিবি’কে জানিয়েছিলেন আগামী নভেম্বর পর্যন্ত টেস্ট খেলতে চান না। পরে মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে সরে দাঁড়াতে চান বিশ্বসেরা এ অলরাউন্ডার। এ কারণে সাকিবকে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত ক্রিকেটের তিন সংস্করণ থেকেই ছুটিতে পাঠিয়েছে বিসিবি। কিন্তু তারপরও আজ বৃহস্পতিবার, ১০ মার্চ ঘোষিত তিন সংস্করণের কেন্দ্রীয় চুক্তিতেই সাকিবকে রেখেছে বিসিবি।

বেশ কয়েকদিন ধরে সাকিব ইস্যুতে সরগরম বাংলাদেশের ক্রীড়া অঙ্গন। সেই সাথে সাকিবের দক্ষিণ আফ্রিকা সফরে না যাওয়া নিয়ে কম জল ঘোলা হয়নি। সাথে টেস্ট ফরম্যাটে সাকিবের না খেলা নিয়ে রয়েছে অনীহা। খেলছেন না বেশকিছু দিন ধরে এই ফরম্যাটে। তবে সংশয় ছিল নতুন কেন্দ্রীয় চুক্তিতে টেস্ট ফরম্যাটে সাকিব থাকবেন কি না। সব সংশয় কাটিয়ে নতুন চুক্তি অনুযায়ী সাকিব আল হাসান আছেন তিন ফরম্যাটেই।

তবে দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ দলে থাকছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার।



আপনার মূল্যবান মতামত দিন: