ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

মিয়ানমার থেকে ছোঁড়া মর্টারশেলের আঘাতে বাংলাদেশে দুই জন নিহত

মো: মনিরুল ইসলাম | প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২১

মো: মনিরুল ইসলাম
প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২১

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির জলপাইতলীতে মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলের আঘাতে ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে এক নারী ও একজন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। র‌্যাব-১৫ উপ অধিনায়ক (মিডিয়া) আবু সালাম চৌধুরী বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

নিহত বাংলাদেশির নাম হোসনে আরা বলে জানা গেছে।

এদিকে, মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জেরে এখন পর্যন্ত মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) ৯৫ জন সদস্য অস্ত্রসহ বাংলাদেশে প্রবেশ করেছে। তাদের নিরস্ত্রীকরণ করে নিরাপদ আশ্রয়ে নিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এদের মধ্যে আরো সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের উখিয়া, কক্সবাজার জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

বিজিবির তত্ত্বাবধানে কক্সবাজার সদর হাসপাতালে এ পর্যন্ত ৯ জনকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে রবিবার (৪ ফেব্রুয়ারি) রাতে দুজন এবং সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে সাতজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে কঠোর নিরাপত্তায় তাদের সেবা দেওয়া হচ্ছে। হাসপাতালে ঢুকতে দেওয়া হচ্ছে না গণমাধ্যমকর্মীদের।



আপনার মূল্যবান মতামত দিন: