ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

দুবাইতে আবাসন প্রকল্প “অ্যাকোয়া ডিমোর” উন্মোচন করলো ভিনসিটোর রিয়েলটি

আশিক ইসলাম | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩ ০১:০৪

আশিক ইসলাম
প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩ ০১:০৪

অ্যাকোয়া ডিমো

সংযুক্ত আরব আমিরাত থেকে আশিক ইসলাম: ভিনসিটোর রিয়েলটি, দুবাই-ভিত্তিক উচ্চ-মানের আবাসিক সম্পত্তির ডেভেলপার এবং রিয়েলটি  ব্রান্ডের অগ্রদূত। গত ৭ নভেম্বর , ২০২৩ উন্মোচন করেছে ভিনসিটোর অ্যাকোয়া ডিমোর — এটি দুবাইয়ে ডেভেলপারদের ষষ্ঠ প্রকল্প – যার মূল্য ১.২ বিলিয়ন দিরহাম ছাড়িয়েছে,  যা সাশ্রয়ী মূল্যে আভিজাত্যকে পুনরায় সংজ্ঞায়িত করতে এবং বাজারে আরও ক্রেতা এবং বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে সহায়তা করে৷

ভিনসিটোর অ্যাকোয়া ডিমোর হল দুবাইয়ের অভিজাত চিন্তাশীল সম্প্রদায়ের জন্য একটি দৃষ্টান্ত যা একটি স্কাই ভিলার ধারণা প্রদান করে এবং ব্যক্তিগত রিসোর্টের জীবনকে নতুন উচ্চতায় উন্নীত করে।  এটি দুবাই সায়েন্স পার্কে (ডিএসপি) অবস্থিত এবং এখানে রয়েছে বিলাসবহুল জীবনযাপনের সকল সাজ-সামগ্রী । একজন বাড়ির মালিক ডিজাইনার প্রাইভেট পুল, বার কাউন্টার সহ আউটডোর প্যাটিও, প্রাইভেট গার্ডেন, টেরেস সুইং এবং আরও অনেক সুবিধা উপভোগ করতে পারেন তাদের নিজস্ব ব্যক্তিগত ব্র্যান্ডেড বাসভবনে।

ক্রেতারা ১% মাসিক পেমেন্ট প্ল্যান সহ সমস্ত বিলাসিতা পেতে পারেন এবং প্রথম তিন বছরের জন্য বিনিয়োগের উপর 8 শতাংশ গ্যারান্টিযুক্ত নেট রিটার্ন থেকে লাভবান হতে পারেন৷

 

এই আসন্ন প্রকল্পটি দুবাইয়ের রিয়েল এস্টেট ল্যান্ডস্কেপের একটি পরিবর্তনকে প্রতিফলিত করে, যেখানে প্রধান ফোকাস এখন দৃঢ়ভাবে গুণমান, মান এবং কার্যকারিতার উপর নির্ভর করে।  ভিনসিটোর রিয়েলটি হল একটি পুরষ্কার বিজয়ী ব্র্যান্ডেড ডেভেলপার যার বাজারে গুণমান, ডিজাইন এবং উদ্ভাবনের জন্য দীর্ঘদিনের খ্যাতি রয়েছে।  এই নতুন মাস্টারপিস প্রকল্পটি দুবাই রিয়েল এস্টেট শিল্পে একটি নতুন তরঙ্গ তৈরি করতে প্রস্তুত।

ভিনসিটোর অ্যাকোয়া ডিমোর এমন একটি সময়ে আসে যখন দুবাইয়ের রিয়েল এস্টেট সেক্টর সাশ্রয়ী মূল্যের বিলাসবহুল সম্পত্তির ক্রমবর্ধমান চাহিদা দেখে।  ভিনসিটোর অ্যাকোয়া ডিমোর নিজের ব্র্যান্ডেড বাসভবনে অ্যাকোয়া রিসোর্টের বিলাসিতা অফার করে – যা ক্রেতারা সাশ্রয়ী মূল্যে পেতে পারেন।

২০২৬ সালের শেষার্ধে সম্পূর্ণ হলে, ভিনসিটোর অ্যাকোয়া ডিমোর প্যালাশিয়াল স্টুডিও, 1 BHK, 2 BHK এবং 3 BHK থেকে শুরু করে ডিজাইনার প্রাইভেট পুল সহ ব্র্যান্ডেড ডিজাইনার অ্যাপার্টমেন্টগুলি সরবরাহ করবে। প্রত্যেকটি ক্লাসিক স্থাপত্য নকশা বজায় রেখে সর্বাধিক বাসযোগ্য স্থান দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।অ্যাপার্টমেন্টের একটি স্টুডিওর মূল্য শুরু ৬৯৫,০০০ দিরহাম থেকে, যা বাংলাদেশি মূল্যে আসে(৳২২,২৪০,০০০)।

ভিনসিটোর রিয়েলটির ডিরেক্টর বীর দোশি বলেছেন: “সাশ্রয়ী বিলাসিতা আর আকাঙ্খা নয়;  এটি একটি বাস্তবতা।  ভিনসিটোরের সাথে, আমরা সক্রিয়ভাবে বাজারের ক্রমবর্ধমান চাহিদার প্রতি সাড়া দিচ্ছি, এবং আমরা বিশ্বাস করি যে এই প্রকল্পটি দুবাইয়ের রিয়েল এস্টেট শিল্পের জন্য একটি নতুন মানদণ্ড স্থাপন করবে।  পালাসিও, বুলেভার্ড, বেনেসেরে, ভোলার এবং ডলস ভিটার মতো আমাদের অতীতের প্রকল্পগুলি দুবাইয়ের রিয়েল এস্টেট বাজার বোঝার ক্ষেত্রে আমাদের মানের উত্তরাধিকার এবং আমাদের দূরদর্শী দৃষ্টিভঙ্গির সাক্ষ্য দেয়।  ভিনসিটোর রিয়েলটি হল দুবাইয়ের সেরা বেসপোক রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট ফার্ম যা আবেগের সাথে ডিজাইন করা ল্যান্ডমার্ক প্রকল্পগুলি অফার করে।  একজন বুটিক ডিজাইনার ডেভেলপার হওয়ার কারণে, আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের তাদের বিনিয়োগের জন্য উচ্চতর মূল্য এবং শিল্পে সর্বোচ্চ ক্লায়েন্ট সন্তুষ্টি প্রদান করে, পরিমাণের চেয়ে গুণমানের প্রস্তাবে বিশ্বাস করি।  প্রতিটি ভিনসিটোর প্রকল্প একটি অনন্য এবং অনুপ্রেরণাদায়ক ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে, শুধুমাত্র সেরা মানের উপকরণ এবং সমাপ্তি ব্যবহার করে।  আমাদের সাম্প্রতিক প্রকল্প উভয় জগতের সেরাকে একত্রিত করে – সামর্থ্য এবং বিলাসিতা।  আমাদের ক্লায়েন্টদের ক্রমবর্ধমান পছন্দগুলির গভীর বোঝার সাথে, আমরা একটি উন্নয়ন তৈরি করেছি যা দুবাইতে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের জীবনযাত্রার মানকে নতুন করে সংজ্ঞায়িত করে।“

ভিনসিটোর অ্যাকোয়া ডিমোরকে অ্যাকোয়া লিভিং-এর একটি নতুন পরিমণ্ডলে সূচনা করার জন্য ডিজাইন করা হয়েছে যা দুবাই রিয়েল এস্টেট বাজারের গতিশীলতা পরিবর্তন করার জন্য বিভিন্ন ধরনের গেম-পরিবর্তনকারী বৈশিষ্ট্য এবং সুবিধার গর্ব করে।

এই সু-সংযুক্ত প্রকল্পটি বিশিষ্ট ব্যবসায়িক এলাকা, কেনাকাটা এবং অবসর গন্তব্য, শীর্ষস্থানীয় স্কুল, স্বাস্থ্যসেবা সুবিধা, জমকালো পাবলিক পার্ক এবং আরও অনেক কিছুর সান্নিধ্যের সাথে একটি দর্শনীয় অবস্থান নিয়ে গড়ে উঠবে। প্রকল্পের স্থানটি একটি আসন্ন মেট্রো স্টেশন থেকে মাত্র ২ মিনিটের দূরত্বে, এবং মোহাম্মদ বিন জায়েদ রোড, শেখ জায়েদ রোড, আল খাইল রোড, উম্ম সুকিম রোড এবং শহরের অন্যান্য ধমনী রাস্তাগুলির সাথে ভালভাবে সংযুক্ত৷

প্যানোরামিক দুবাই স্কাইলাইন ভিউ: প্রজেক্টটি দুবাই স্কাইলাইনের ৩য়-পার্শ্বের প্যানোরামিক ভিউ অফার করে।

প্রাইভেট অ্যাকোয়া রিসোর্ট লিভিং সহ ব্র্যান্ডেড বাসস্থান: প্রাইভেট ডিজাইনার পুল, বার কাউন্টার সহ আউটডোর প্যাটিও, প্রাইভেট গার্ডেন, টেরেস সুইং এবং আরও অনেক কিছু দ্বারা পরিপূরক ব্র্যান্ডেড ডিজাইনার হোমে বাসিন্দারা অ্যাকোয়া লিভিং-এর শান্ত আলিঙ্গন উপভোগ করবেন।আকাশের এই দর্শনীয় অভয়ারণ্যগুলি আপনাকে সরাসরি বাসস্থানের আরামে চূড়ান্ত অ্যাকোয়া রিসোর্ট জীবন দেয়।

 

 প্রশস্ত এবং নিপুণভাবে কারুকাজ : প্রতিটি ইউনিট চিন্তাভাবনা করে স্থান সর্বাধিক করার জন্য ডিজাইন করা হয়েছে, যাতে বাসিন্দারা ভারী মূল্য ট্যাগ ছাড়াই অভিজাত ঘরের  উপভোগ করতে পারে।  প্রতি বর্গ ইঞ্চি পরিপূর্ণতা পরিকল্পিত, প্রকৌশলী এবং কারুকাজ করা হয়.  প্রতিটি লেআউট সর্বোচ্চ কার্যকারিতা নিশ্চিত করতে কিউরেট করা হয়েছে।

ওয়ার্ল্ড-ক্লাস রিসোর্ট লাইফস্টাইল সুবিধা: আভান্ট-গার্ডে সুযোগ-সুবিধা থেকে শুরু করে নিরিবিলি সবুজ স্থান, আকর্ষক বিনোদনমূলক অঞ্চল এবং স্মার্ট ওয়ার্ক স্পেস, প্রকল্পটি অনবদ্যভাবে প্রশান্তি, কর্মজীবনের ভারসাম্য এবং এর সমস্ত বাসিন্দাদের জন্য প্রাণশক্তির সমন্বয় ঘটায়।

গ্র্যান্ড ভিশনের একটি প্রকাশ, ৪০-মিটার গ্র্যান্ড লবি একটি ভিন্ন ধরনের চাকচিক্যের প্রদর্শন করে। একটি প্রিমিয়াম বিজনেস লাউঞ্জ এবং স্মার্ট কো-ওয়ার্কিং স্পেস পেশাদার প্রতিশ্রুতিগুলির জন্য সঠিক পরিবেশ প্রদান করে।

ভার্সা লাউঞ্জটি একটি লাইব্রেরি, ডান্স স্টুডিও, আউটডোর সিনেমা এবং স্টারগেজিং ডেকের মতো অভ্যন্তরীণ এবং বাহ্যিক সুবিধাগুলি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।  দুবাইয়ের প্রথম ইনডোর-টু-আউটডোর স্কাই পুল এবং বাসস্থানের ডিজাইনার প্রাইভেট পুল হল অ্যাকোয়া জীবনযাপনের প্রতীক।

ওয়েলনেস ক্লাব স্পা, সাউনা এবং জ্যাকুজি নিয়ে গর্ব করে যখন অত্যাধুনিক জিমনেসিয়াম স্টাইলে ফিটনেস লক্ষ্য পূরণ করতে অনুপ্রাণিত করে।  ক্রীড়া সুবিধার মধ্যে রয়েছে, স্কাই স্কোয়াশ কোর্ট, লন টেনিস কোর্ট এবং মিনি ফুটবল টার্ফ

ভিনসিটোর অ্যাকোয়া ডিমোরের সাথে, দুবাই একটি অভিজ্ঞতামূলক যাত্রা শুরু করতে প্রস্তুত কারণ এটি একটি ব্র্যান্ডেড বাসস্থানের আরামে বসবাসকারী অ্যাকোয়া রিসোর্টের একটি নতুন রাজ্যে প্রবেশ করে৷



আপনার মূল্যবান মতামত দিন: