ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

বাড়ি থেকে তুলে নবাব মালিককে গ্রেফতার; মমতার বার্তা

বিদেশ বার্তা | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ০৩:০৪

বিদেশ বার্তা
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ০৩:০৪

মমতা

 

ভারতের গুরুত্বপূর্ণ রাজ্য মহারাষ্ট্রের আলোচিত মন্ত্রী নবাব মালিক কেন্দ্রীয় সরকারের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে গ্রেফতার হয়েছেন। বুধবার সকালেই তাঁকে বাড়ি থেকে তুলে দীর্ঘক্ষণ জেরার পর তাকে গ্রেফতার করা হয়। মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনার পরই ফোন করেছেন শরদ পাওয়ারকে। একই দিন কেন্দ্রীয় এজেন্সির অতি সক্রিয়তা নিয়েই কথা হয়েছে দু'জনের মধ্যে।

খবরে বলা হয়, নবাব মালিক বিজেপি বিরোধিতার মুখ হিসাবে পরিচিত। একাধিক ইস্যুতে তিনি সমালোচনা করেছেন অমিত শাহ ও নরেন্দ্র মোদির। ফলে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলি মনে করছে নবাব মালিকের গ্রেফতার বিজেপির এজেন্সি দিয়ে করিয়েছে । 

বুধবার সকালেই দাউদ ইব্রাহিম ও তার ঘনিষ্ঠ সহযোগীদের অর্থপাচার সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নবাব মালিককে নিজেদের দফতরে নিয়ে গিয়েছিল। সকাল ৭টা নাগাদ এনসিপি নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর তাকে টানা জিজ্ঞাসাবাদ শুরু হয়। তারপরই তাকে গ্রেফতার করা হয়।

খবরে বলা হয়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বিরোধী দলগুলিকে এই ইস্যুতে একজোট হয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন। মমতা বন্দোপাধ্যায়, শারদ পাওয়ারকে অনুরোধ করেছেন যেন তিনি নবাব মালিককে মন্ত্রিত্ব থেকে না সরিয়ে দেন। 

 



আপনার মূল্যবান মতামত দিন: