ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

আত্মহত্যা করতে চাইলেন অভিনেত্রী নাসরিন

আল আমিন | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ০৫:৪৫

আল আমিন
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ০৫:৪৫

 অভিনেত্রী নাসরিন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা নাসরিন আক্তার নার্গিস। অসংখ্য সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করে দর্শক মাতিয়েছেন তিনি।নানা কারণে সিনেমায় আগের মতো আর অবস্থান নেই একসময়ের জনপ্রিয় এই নায়িকার।

হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলোচনায় আসলেন তিনি। আত্মহত্যার হুমকি দিলেন অভিনেত্রী নাসরিন আক্তার। কে বা কারা ফেসবুকে তাকে নিয়ে নানা রকম নোংরা ও কুরুচিপূর্ণ তথ্য ছড়াচ্ছে। বিষয়টি মেনে নিতে না পেরে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

অভিনেত্রী নাসরিন দাবি করেছেন, কয়েকদিন হলো আমাকে নিয়ে ফেসবুকে নোংরা তথ্য ছাড়ানো হচ্ছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে কে বা কারা নিম্নমানের পত্রিকা, ইউটিউব চ্যানেল ও ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে আমাকে।

নাসরিন আক্তার বলেন, ‘বিষয়টি দেখে আমার খুব খারাপ লাগছে। তাই কয়েকবার আত্মহত্যা করতে চেয়েছিলাম।

নাসরিন বলেন, আমি প্রায় ২৮ বছর হলো সিনেমা জগতে আছি। অনেক কষ্ট আর সংগ্রাম করে নিজেকে আমি আজ চলচ্চিত্রে এই অবস্থান নিয়ে এসেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ।কারও উপকার ছাড়া কখনই ক্ষতি করার চেষ্টা করিনি।

অবশ্য এ ব্যাপারে নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় জিডিও করেছেন।

বিদেশ বার্তা/ এএএ



আপনার মূল্যবান মতামত দিন: