ঢাকা | শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

কুয়েত এয়ারপোর্টে বাংলাদেশিসহ তিন যাত্রীর মৃত্যু

মো: মনিরুল ইসলাম | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩ ০৩:৪৯

মো: মনিরুল ইসলাম
প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩ ০৩:৪৯

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : কুয়েতের আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটে ওঠার আগে অপেক্ষারত অবস্থায় বাংলাদেশি এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) কুয়েত বিমানবন্দরের চার নম্বর টার্মিনালে এই ঘটনা ঘটেছে। এ নিয়ে গত এক সপ্তাহের মধ্যে বাংলাদেশিসহ তিন বিদেশির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে আরব নিউজ জানিয়েছে, ফ্লাইটে ওঠার আগে বিমানবন্দরের চার নাম্বার টার্মিনালে অপেক্ষারত অবস্থায় বাংলাদেশি যাত্রীর মৃত্যু হয়। বিমানবন্দরে প্রবাসী বাংলাদেশি ওই যাত্রীর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করে মরদেহ পরীক্ষার জন্য ফরেনসিক বিভাগে স্থানান্তরিত করা হয়েছে।

প্রতিবেদনে মৃত প্রবাসী বাংলাদেশি যাত্রীর নাম, বয়স বা অন্যান্য বিবরণ প্রকাশ করা হয়নি এবং তিনি কোথায় যাওয়ার জন্য ফ্লাইটে ওঠার অপেক্ষা করছিলেন সেটিও উল্লেখ করা হয়নি। এদিকে বিমানে উঠার আগেই শুক্রবার (১ সেপ্টেম্বর) বিমানবন্দরের টার্মিনাল ১-এ একজন ভারতীয় যাত্রীর মৃত্যু হয়েছে।

এছাড়া কয়েকদিন আগে কুয়েত বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালে আরেকজন পাকিস্তানি নারী যাত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ঘটনার সময় ওই নারীর স্বামীও তার সঙ্গে ছিলেন। কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে এ নিয়ে এক সপ্তাহের ব্যবধানে বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের তিন যাত্রী বিমানে উঠার আগেই মৃত্যু হলো।



আপনার মূল্যবান মতামত দিন: