ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

যারা এসব নোংরামি করে তাদের হেদায়েত কামনা করছি : বুবলী

আল আমিন | প্রকাশিত: ৪ নভেম্বর ২০২৩ ১৯:০৮

আল আমিন
প্রকাশিত: ৪ নভেম্বর ২০২৩ ১৯:০৮

ফাইল ছবি

অনলাইন প্রতিবেদক: হঠাৎ করে শনিবার সকাল থেকেই চিত্রনায়িকা বুবলী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। আর এই খবর ছড়িয়েছে তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নির একটি ফেসবুক স্ট্যাটাস থেকে।

যদিও এ নিয়ে কোনো অফিসিয়াল বক্তব্য পাওয়া যায়নি ফারজানা মুন্নির কাছ থেকে। তবে মুন্নির ফেসবুক ওয়ালেই আরেকটি স্ট্যাটাসে জানানো হয়, ‘ফেসবুক আইডিটি গতকাল রাতে হ্যাকড হয়েছিল এবং অনেকক্ষণ তার নিয়ন্ত্রেণে ছিল না।

ইতিমধ্যে আইডিটি উদ্ধার করে নিয়ন্ত্রণে আনা হয়েছে। ’ 

কিন্তু, সত্য মিথ্যা- যাই হোক না কেন, যা হওয়ার ইতিমধ্যে হয়ে গেছে। অর্থাৎ সেই ফেসবুক মুন্নির স্ট্যাটাসটি ভাইরাল হয়ে টক অব দ্য মিডিয়ায় পরিণত হয়েছে। ডালপালা মেলছে নানা গুঞ্জনের।

 মুন্নির এ ফেসবুক স্ট্যাটাস ইস্যুতে জানতে চাইলে  বুবলী বলেন, ‘সত্যি কথা বলতে কি, এসব নোংরা ষড়যন্ত্র আর কত নিবো জানা নেই। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম যা বলতেও এখন রুচিতে বাঁধছে। এটা কোনো কথা। আপনারাই বলেন... শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল।

’বুবলী আরও বলেন, ‘একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানানভাবে নোংরামি শুরু করেছে গত বেশ কিছুদিন ধরে। অতীতেও তারা এসব করতো। আমি যেই টিএম ফিল্মস-এর সাথে “খেলা হবে” নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের।

তারা দু’জন অত্যন্ত শিল্পমনা। ’

এছাড়া বুবলী বলেন, ‘তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছিল প্রয়াত সালমান শাহ’র একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু পরামর্শ দিয়ে থাকেন। আমাকে নেক স্নেহ করেন ভাইয়া আর আপু দু’জনেই। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে নিয়ে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক। কারণ আমরা শিল্পী মানুষ আমাদের কাজগুলো শৈল্পিক। তাই ক্রিয়েটিভিটি নিয়ে শুটিংয়ে সময় দেওয়াটা বেশি গুরত্বপূর্ণ আমার কাছে। এসব নোংরা গ্রুপ বা ট্রোলারদের নিয়ে ভেবে সময় নষ্ট করতে চাই না। ’

উল্লেখ্য, টিএম ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাওয়া ‘খেলা হবে’ ছবিতে যুক্ত হয়েছেন নায়িকা বুবলী। পরিচালক তানিম রহমান অংশুর নির্মাণে এই ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমণি ও বুবলী।  পরীমণি-বুবলী বাদেও এই সিনেমায় আরও অভিনয় করবেন মুশফিকুর রহমান। এছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।



আপনার মূল্যবান মতামত দিন: