ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

আমি আজ বিজয়ের হাসি হাসছি: শাকিব খান

আল আমিন | প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩ ০২:১১

আল আমিন
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩ ০২:১১

ফাইল ছবি

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। জনপ্রিয় এই নায়কের বিরুদ্ধে তোলা সব অভিযোগের ব্যাপারে মন্তব্য করে তিনি বলেন, আমি আজ বিজয়ের হাসি হাসছি। কারণ আমি আমার পরিবার ও কাছের মানুষদের বোঝাতে পেরেছি যে এসব ফাঁদ ছিল। এখন আমার ফ্যান-ফলোয়াররা আমাকে নিয়ে নিশ্চিন্তে কথা বলতে পারে।

বৃহস্পতিবার বিকালে নিজ বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শাকিব খান। এসময় তিনি বলেন, কথা বলতে হবে, প্রতিবাদ করতে হবে। বোবা থাকার দিন শেষ।

তিনি আরও বলেন, আমি সব কলাকুশলী ও শিল্পীদের কাছে একটি বার্তাই দিতে চেয়েছি যে, যার সঙ্গেই যে অন্যায় হবে, কেউ আর মুখ বুঝে থেকো না, সমঝোতা করো না। একটু হ্যাসেল পোহাতে হলেও নিয়ো, প্রতিবাদটা করো। দেশে আইন-প্রশাসন আছে, বিচারটা ঠিকই হবে। শুধু পর্দাতেই আমরা ন্যায়ের কথা বলবো, ভালো কথা বলবো, তা নয়। বাস্তবজীবনেও পর্দার মতো ন্যায়ের কথা বলতে হবে, অন্যায়ের প্রতিবাদ করতে হবে।

রহমত উল্লাহর তোলা ধর্ষণের অভিযোগ নিয়ে শাকিব বলেন, তিনি তো নারী না। এটাও উনার ব্যাপার না। আবার বলেছেন, অস্ট্রেলিয়ার পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলাম। আমার নামে ওয়ারেন্ট হয়েছিল। সেখান থেকে পালিয়ে এসেছি। অস্ট্রেলিয়ার পুলিশের রিপোর্ট আপনারা দেখেছেন, সেখানে এমন কোনো ঘটনা ঘটেনি। একটা অভিযোগ করা হয়েছিল, সেটাও মিথ্যা প্রমাণ হয়েছে।

তিনি আরও বলেন, আমি এ কারণে বিজয়ের হাসি হাসছি, কারণ আমি আমার পরিবার ও কাছের মানুষদের এটা বোঝাতে পেরেছি যে এটা আসলেই একটা ফাঁদ ছিল। এখন ফ্যান-ফলোয়ারা আমাকে নিয়ে নিশ্চিন্তে কথা বলতে পারে।

এর আগে এদিন বেলা সোয়া ১১টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আরফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব। এসময় আদালত জবানবন্দি নেয় অভিনেতার।

বিদেশ বার্তা/ এএএ



আপনার মূল্যবান মতামত দিন: