ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

এবার অস্কার মঞ্চে দীপিকার গৌরব

আল আমিন | প্রকাশিত: ৩ মার্চ ২০২৩ ২০:৪৭

আল আমিন
প্রকাশিত: ৩ মার্চ ২০২৩ ২০:৪৭

ফাইল ছবি

বিদেশবার্তা ডেস্ক :  ক্যারিয়ারের উজ্জ্বলতম সময়ে আবারও দেশের মুখ উজ্জ্বল করলেন দীপিকা। তার ‘পাঠান’-এর বিপুল সাফল্যের উদযাপন শেষ হতে না হতেই অস্কার মঞ্চ থেকে ডাক এল। বৃহস্পতিবার রাতে প্রকাশিত হয়েছে ২০২৩ সালের অস্কার বিতরণকারীদের নাম। সেই তালিকায় এবার একমাত্র ভারতীয় হিসেবে জ্বলজ্বল করছেন দীপিকার নাম।

হলিউড ছবিতে তাকে একবারই দেখা গেছে। তবে বিশ্বজুড়ে দীপিকার উপস্থিতি বরাবরই উজ্জ্বল। প্রথম ভারতীয় হিসেবে কয়েক মাস আগেই ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করেছিলেন তিনি। এবার উড়ে যাবেন অস্কারের গৌরব আনতে।
৯৫তম অ্যাকাডেমি পুরস্কার ঘোষিত হতে চলেছে আগামী ১২ মার্চ। বাংলাদেশ সময় ১৩ মার্চ, সন্ধ্যা ৬টায় অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। মনোনীত সিনেমা এবং সেগুলোর কলাকুশলীকে পুরস্কৃত করার জন্য অস্কার মঞ্চে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের তারকারা। এমিলি ব্লান্ট, স্যামুয়েল এল জ্যাকসন, ডয়েন জনসন, মাইকেল জর্ডান প্রমুখের সঙ্গে সেখানেই ঝলমল করছে বলিউড তারকা দীপিকার নাম। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই তালিকা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তারপরই শুভেচ্ছাবার্তার বন্যা। করতালির ইমোজিতে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন দীপিকার স্বামী রণবীর সিং। প্রশংসায় ভরিয়ে দিলেন সতীর্থরাও।

ভারতীয় হিসেবে দীপিকাই প্রথম নন, এর আগে ২০২২ সালে প্রিয়াঙ্কা চোপড়া গিয়েছিলেন অস্কার বিতরণে।


বিদেশ বার্তা/ এএএ



আপনার মূল্যবান মতামত দিন: