ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ [email protected] +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

ঠিক হয়েছে নেটওয়ার্ক: গ্রামীণফোন

মো: মনিরুল ইসলাম | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০২:১৩

মো: মনিরুল ইসলাম
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০২:১৩

ছবি : সংগৃহীত

বিদেশবার্তা ডেস্ক : গ্রামীণফোনের নেটওয়ার্ক ঠিক হয়ে গেছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে গণমাধ্যমকে তিনি এ খবর নিশ্চিত করেছেন।

এরআগে হটাৎ গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা হওয়ায় ভোগান্তিতে পড়েছেন গ্রামীণফোনের গ্রাহকরা। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার কিছু সময় আগে থেকে অপারেটরটির গ্রাহকরা কল (ভয়েস) করতে গিয়ে এবং মোবাইল ইন্টারেনট ব্যবহার করতে গিয়ে ভোগান্তির সম্মুখীন হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেককে এ বিষয়ে পোস্ট দিতে দেখা গেছে। তবে এই সমস্যার সমাধানে কাজ চলছে। শিগগিরই গ্রাহকরা ব্যবহার করতে পারবে নেটওয়ার্ক।

অনেক গ্রাহক বিভিন্ন যোগাযোগ প্ল্যাটফর্মে যোগাযোগ করে গ্রামীণফোনের নেটওয়ার্কের বিষয়ে জানতে চাইছেন। জানা গেছে, টাঙ্গাইল ও সিরাজগঞ্জে গ্রামীণফোনের ফাইবার কাটা পড়েছে। ফলে ট্রান্সমিশনে সমস্যা হচ্ছে। এ কারণে ভয়েস কল ও ইন্টারনেট ব্যবহার করতে সমস্যা হচ্ছে গ্রামীণফোন গ্রাহকদের।

এ বিষয়ে জানতে চাইলে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন খায়রুল বাসার বলেন, ‘ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হয়ে সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।’

তবে কেমন সময়ের মধ্যে নেটওয়ার্ক সমস্যার সমাধান করা হবে, এ ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছুই বলেননি গ্রামীন ফোনের এই কর্মকর্তা। তবে তিনি জানিয়েছেন, সমস্যা সমাধানে কাজ চলছে। খুব শিগগিরই এই সমস্যার সমাধান হবে।গ্রাহকরা পুনরায় স্বাভাবিকভাবে ব্যবহার করতে পারবে নেটওয়ার্ক। ২ ঘন্টা বন্ধ থাকার পরই গ্রামীণ কতৃপক্ষ জানিয়েছেন নেটওয়ার্ক সমস্যার সমাধান হয়ে গেছে।



আপনার মূল্যবান মতামত দিন: